নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীর বালুচরায় ৭৪ বোতল বিদেশি মদ ও ৩৮ কেজি গাঁজাসহ নোহা গাড়ি জব্দ!

হাটহাজারীর বালুচরায় ৭৪ বোতল বিদেশি মদ ও ৩৮ কেজি গাঁজাসহ নোহা গাড়ি জব্দ!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের আংশিক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কুলগাও বালুচরা এলাকায়  বিভিন্ন ব্র‍্যান্ডের ৭৪ বোতল বিদেশি মদ ও ৩৮ কেজি গাঁজাসহ একটি নোহা গাড়ি জব্দ করে পুলিশ।

বিজ্ঞাপন

গত মঙ্গলবার (২৩ মে) রাত ১০টার দিকে চেকপোস্ট বসিয়ে তল্লাশী করার সময় গাড়ি রেখে পালিয়ে যায়।

বায়েজিদ থানার এসআই মোঃ আব্দুর মতিন বলেন, গত মঙ্গলবার ২৩ মে বায়েজিদ বোস্তামী থানা এলাকায় স্পেশাল ৩৪ (দিবা) ডিউটি করাকালীন সময়ে গোপন সূত্রে সংবাদ পায় যে, একটি সাদা রংয়ের নোয়াহ্ গাড়িযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য হাটহাজারী রোড দিয়ে অক্সিজেন হয়ে চট্টগ্রাম শহর এলাকায় নিয়ে আসা হচ্ছে। সংবাদটি পেয়ে বালুছড়া এলাকায় চেকপোস্ট করাকালীন চেকপোস্টের সামনে একটি সাদা রংয়ের নোয়াহ্ গাড়ি ( ঢাকা মেট্রো-চ-১৩-৭৭৯৮) আসলে উক্ত সেটি থামানোর জন্য সিগ্যানাল দেয়।

আটককৃত নোহা গাড়ি

কিন্তু গাড়িটি না থামিয়ে দ্রুতবেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের টহল গাড়ি সেটিকে ধাওয়া করে রাত ৯টা ৫৫ মিনিটের দিকে কুলগাঁও বালুছড়া এলাকায় পাকা রাস্তার উপর হতে উক্ত গাড়িটি আটক করে। কিন্তু আটকের পূর্বেই পুলিশের উপস্থিতি টের পেয়ে সম্ভাব্য গ্রেফতার এড়াতে অজ্ঞাতনামা ড্রাইভার ও তার সহযোগীরা গাড়িটি রেখে পালিয়ে যায়।

জব্দকৃত গাঁজা

পরবর্তীতে উপরোল্লিখিত পুলিশ সদস্যগণ গাড়িটি তল্লাশি করে বিভিন্ন ব্র‍্যান্ডের ৭৪ বোতল বিদেশি মদ, ৩৮ কেজি গাঁজা ও উক্ত নোয়াহ্ গাড়িটি উদ্ধার করে জব্দ তালিকা মূলে জন্দ করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com